October 22, 2024, 5:56 am

সুস্থ হয়ে বাসায় ফিরলেন বিপ্লবী বাংলাদেশ সম্পাদক; সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

সুস্থ হয়ে বাসায় ফিরলেন বিপ্লবী বাংলাদেশ সম্পাদক; সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

বীর মুক্তিযোদ্ধা নূরুল ‍আলম ফরিদ

স্টাফ রিপোর্টার ॥ ৭ দিন পর সুস্থ হয়ে বাসায় ফিরলেন প্রবীন সাংবাদিক, দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার প্রকাশক-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নূরুল আলম ফরিদ। তার ছেলে দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক ও স্থপতি নূরুল হাসান সাক্ষর বিষয়টি গতকাল নিশ্চিত করেন।

বীর মুক্তিযোদ্ধা নূরুল আলম ফরিদ গত ৬ আগস্ট শনিবার গ্যাস্ট্রলজির সমস্যা নিয়ে প্রথমে নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিট (সিসিউতে) ভর্তি হন।

পরে অবস্থা উন্নতি হলে তাকে হাসপাতালের বেডে প্রেরণ করা হয়। সেখান থেকে সুস্থ হয়ে তিনি গতকাল শনিবার বাসায় ফেরেন। এছাড়াও গতকাল বিকেলে তিনি তার ব্যাক্তিগত ফেসবুক একাউন্ট থেকে অসুস্থতার সময়ে আত্মীয়-স্বজন, এলাকাবাসী, বন্ধু, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, চিকিৎসকসহ যারা সর্বদা খোঁজখবর নিয়ে পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব’র সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারন সম্পাদক ও দৈনিক মতবাদ এর সম্পাদক এসএম জাকির হোসেন, দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার প্রকাশক-সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, ইন্ডিপেনডেন্ট এর বরিশাল ব্যুারো প্রধান ও সিনিয়র সাংবাদিক মুরাদ আহম্মেদ, বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম চুন্নুসহ বরিশালের সকল সাংবাদিক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার, মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, জেলা বিএনপির আহবায়ক-সদস্য সচিব সহ সকল নেতা কর্মী, সকল মুক্তিযোদ্ধারা, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক দলের নেতা কর্মীদের।

এছাড়াও বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার এবং শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা: সাইফুর ইসলামের প্রতি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com